টপ টিউব বাংলাদেশি তরুনদের তৈরি অসাধারন এপ ।

No automatic alt text available.
Top Tube
 
আমাদের স্বাধীনতার ৪৬ বছরে আমরা নিজেরা কি পেয়েছি আর দেশকে কি দিয়েছি তার হিসেবে না হয় না ই গেলাম । দেশ আমাদের কি দিয়েছে তা বলার আগে আমরা দেশকে কি দিলাম তা নিয়ে একবার ভাবা উচিৎ । 

বর্তমানে আইটি সেক্টর সবচেয়ে সম্ভাবনার খাত । হাজারো প্রতিকুলতার মাঝেও আমাদের দেশের অদম্য তরুনেরা বাংলা দেশকে বিশ্ব দরবারে প্রদর্শন করছে । অবাক চোখে বিশ্ব দেখছে হার না মানা অদম্য এক বাংলাদেশ কে । 

আমরা তো আমাদের দেশের অনেক বড় মাপের ফ্রি-ল্যান্সার, ওয়েব ডেভলপারদের সম্পর্কে জানি যারা আমাদের আইটি খাত কে সমৃদ্ধ করেছে । চলুন আজ জানি , বাংলাদেশের তরুনদের তৈরি বিশ্বমানের এপ সম্মন্ধে । 
এপটির নাম "টপ টিউব" - "TOP TUBE" । 


Read Hot Serial's
[সিরিয়াল টিউটোরিয়াল - ৭] সহজে শিখি এস ই ও (গুগল ও বিং এ সাইট সাবমিট এবং ওয়ার্ডপ্রেস প্লাগিন)
 নতুন বছর নতুন সাজ । 

এটি বানিয়েছেন বাংলাদেশের এক তরুন এপ ডেভলপার জুবায়ের হোসেন । যা প্রতি ১২ ঘন্টায় দেয় ইউটিউবের সেরা ও হিট ১০ ভিডিও কালেকশান । যা দেয়া সম্ভব না খোদ ইউটিউব বা গুগলের পক্ষেও । চলুন বিশ্বকে কাঁপিয়ে দেই আরেক বার । এদেশের তরুণদের তৈরি মোবাইল অ্যাপ কাঁপাবে সারা বিশ্ব! 
সবাই মিলে আসুন তরুন স্বপ্ন গুলোকে সামনে এগিয়ে নেই।
এবং জয় হোক তারুণ্যের! 
   TOP TUBE- screenshot
টপ টিউব

গুগল প্লে স্টোরে পাওয়া যাবে বাংলাদেশী তরুণদের তৈরি বিশ্বমানের মোবাইল অ্যাপ Top Tube​!
Download From Google Play


Hot Post

পিসি থেকে রিমোভ করুন www-searching.com রিডাইরেক্ট । 

Sana Khan Hot & Crazy Sexy Full HD Picture. (BIography)


এপটির ডেভলপার জুবায়ের হোসেন জানানঃঃ

অ্যাপটিতে রয়েছে একটি ভার্চুয়াল ব্রেইন। [ANN]  Artificial Neural Network and Linear Algorithm মিলিওনস YouTube ভিডিও পর্যালোচনা করে আপনার জন্য প্রতি ১২ ঘন্টায় সেরা ১০ টি মিউজিক ভিডিও খুঁজে দিবে। ইতিমধ্যে বাংলা ও এরাবিক ভিডিওর জন্য স্পেশাল ফিলটারিং ব্যবস্থা যুক্ত হয়েছে Top Tube এ।

এছাড়া সপ্তাহের সেরা জনপ্রিয় গান খুঁজে দিবে এই মোবাইল অ্যাপ। আন্তর্জাতিক, বাংলা, হিন্দির জন্য আলাদাভাবে এই সুবিধা পাওয়া যাবে। সপ্তাহে গানটির পপুলারিটির হিসাবও করে দিবে এই অ্যাপ।

আইটি বিশ্ব যখন প্রবল বেগে সামনে আগাচ্ছে আমরা তখন কয়দিন পিছে পড়ে থাকবো! এবার আমাদের কাজ পৌঁছাবে পুরো দুনিয়ায়। চলেন আর হাটলে হবেনা এবার দৌড়ান !

অ্যাপটি পাওয়া যাবে গুগল প্লেতে,
Download From Google Play

Read in English::  
   TOP TUBE- screenshot

Welcome to TOP TUBE App, your daily go-to for discovering what's new and trending music videos around the world.
We collect millions of YouTube data and summarize day's top and most popular YouTube videos. Digests are delivered twice a day - once in the morning and once in the evening. All the top videos are summarized and presented with the key information that you need to know how they are most popular today.

Enjoy the videos inside the app and control repeat mode. Bookmark your favorite videos for later view.
With the Artificial Neural Network (ANN) and Linear Algorithm a virtual brain analyze millions of YouTube data and find top ten results every 12 hours.

Download Top Tube App From Google Play





See Proof & Trusted Reference:: 

দৈনিক যুগান্তর,

See Here

This Is a free Promoted post by Amraito.Com . If You want to Promote Your Content here Go Promote Post On Amraito.Com
Previous
Next Post »