New Hot and Cute Actress Shobnom Bubly Full HD Pictures





Shobnom Bubly is a Prominent Bangladeshi Actress. Her First debutante film was Bossgiri with super star Shakib Khan. Bubly Creates stardom for her good acting and sexy and glamorous looks. Most of the people loves her for that.

Bubly's Full name is Shobnom Yasmin Bubly. She reads on University of Dhaka. On early carer she was a News Presenter on Baishakhi TV. Her home town is Noakhali. For this reason Shobnom bubly and Shakib khan also made a film name "Chitagaingga Poa Noakhailla Maiya" . Audience also liked there chemistry.

Shobnom Bubly @ a Glance:

Height‎: ‎5' feet 3" inch
Boobs: 34 B 
Waist: 28  
Husband/Boyfriend‎: ‎Shakib Khan (Rummor)
Weight‎: ‎58 Kg
Date of birth‎: ‎28 September
Education:  University Of Dhaka 
Hometown: Noakhali 
Religion:  Islam

Read It In Bangla:
ঢালিউডের সুপারহিট নায়িকা অপু বিশ্বাসের পরিবর্তে শাকিব খানের ‘বসগিরি’ সিনেমার নায়িকা হয়েছেন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সংবাদ উপস্থাপিকা শবনম বুবলি। ক্যারিয়ার জীবনে প্রথমবারের মত অভিনয় করা বুবলি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা করেছেন। কিভাবে তার নায়িকা হিসেবে অভিষেক, কিভাবে বা শাকিব খানের নায়িকা হওয়া সবকিছুই  তিনি জানালেন।

অনুভূতিটা একেবারে ভিন্ন। খুব আনন্দ, ভয়, দুঃচিন্তা সবকিছু একসঙ্গে কাজ করছে। নতুন একটি মাধ্যমে কাজ করতে যাচ্ছি, জানি না কতটুকু পারব তবে চেষ্টা করব ভালো কিছু করার।

বসগিরি’ মহরত অনুষ্ঠানে পরিচালন শামীম আহমেদ রনি যখন আমার নামটি উচ্চারণ করলেন তখন আমি বেশি আনন্দিত ছিলাম। মিডিয়া বন্ধুরা সবাই শুভেচ্ছা জানালেন। এবং আমাকে খুব সহজভাবে তারা গ্রহণ করলেন। তাছাড়া শাকিব খান যেভাবে আমার প্রসংশা করেছেন সত্যি সেসময় আমি খুব মুগ্ধ হয়েছিলাম।

Also Read: Navel Piercing Guide With Healing Time and Infections
 

 শবনম বুবলি এর চিত্র ফলাফল
আসলে কয়েক বছর থেকেই অভিনয় করার বহু অফার পেয়েছি। কিন্তু কোনো কিছুর জন্য রাজি হয়নি। একদিন আমার সঙ্গে দেখা হয় ‘বসগিরি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনির সঙ্গে। উনি আমাকে শাকিব খানের প্রযোজনার ‘প্রিয়ারে’ সিনেমায় অভিনয় করার প্রস্তাব দেন।

আমি গল্পটি পড়েই রাজিই হয়ে গেলাম। এরপর ‘প্রিয়ারে’ ছবির জন্য প্রস্তুত হচ্ছিলাম ঠিক কয়েকদিন পড়ে রনি ভাই বলেন, `প্রিয়ারে' ছবিটি আমরা একটু পরে শুরু করবো এরআগে আমরা `বস গিরি' সিনেমাটি করব। এরপর ‘বস গিরি’ সিমোর গল্পটি পড়লাম এটিও খুব সুন্দর গল্প এরপর ‘বসগিরি’ জন্য প্রস্তুত হচ্ছিলাম শুধু আনুষ্ঠানিক ঘোষণা ছিল না ।

সম্প্রতিইদে মুক্তি পেল বুবলি ও শাকিব জুটির আরও দুটি চলচিত্র, সুপার হিরোচিটাগাইংগা পোয়া নোয়াখাইল্ল্যা মাইয়া । ইতিমধ্যে আশিকুর রহমান পরিচালিত সুপার হিরো মুভিটি বক্স অফিসে ঝড় তুলেছে ।  

Super Hero Movie First Look Trailer  Shakib Khan & Shabnom Bubly:


Boom Boom Song - Super Hero Movie 


Tomake Apon Kore - Super Hero Movie Songs


Ek Poloke - Super Hero Movie Songs

Item Song - Super Hero Movie


শাকিব খান মহরত অনুষ্ঠানে সাংবাদিককের সামনে আমার অনেক প্রসংশা করলেন। ওনি বললেন, শিক্ষিত মেয়েদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে আসা খুব দরকার। শুধু সুন্দর চেহারা হলেই হবে না তাকে অবশ্যই শিক্ষিত হতে হবে। আমি খুব আশাবাদী বুবলি খুব ভালো অভিনয় করবে।

 Need To Reed: Sexy Radhika Apte's Hot Pictures & Videos. [Eid spacial]
আমি একদম নতুন একটি প্ল্যাটফর্মে দাঁড়িয়েছি। কতগুলো ছবি করতে পারব তা জানি না। তবে ছবির সংখ্যা বাড়িয়ে নিজের মান খারাপ করতে চাই না। আমি চাই ছবির সংখ্যা কম কিন্তু কাজের মান খুব ভালো। কারণ ভালো মানের কাজ দিয়েই দর্শকদের মাঝে অনেকদিন বেঁচে থাকা যায়। আর কতদিন এ মাধ্যমে থাকব সেটি সময়ই বলে দিবে।

একনজরে শবনম বুবলিঃ  

গ্রামের বাড়িঃ নোয়াখালী
লেখাপড়াঃ অর্থনীতিতে অনার্স - ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম বি এ 
কর্মঃ সংবাদ উপস্থাপিকা , নায়িকা 
প্রথম ছবিঃ বসগিরি
চ্যানেলঃ বাংলাভিশন 

 
Sexy shobnom bubly tight pant
Sexy shobnom bubly tattoo
Sexy shobnom bubly in t-shirt
Sexy shobnom bubly in saree
Sexy shobnom bubly


If You Need more photos of Shobnom Bubly Please Comment bellow. We will added more photos soon of your choice.  
Previous
Next Post »

1 Comments:

Write Comments
Mahnoor
AUTHOR
2:16 PM delete

she is so sexy!

Reply
avatar